ফিজির ভিসা চেক করার সহজ উপায়! অনলাইন/অফলাইন - বিদেশে চাকরি ডট কম

বিদেশে চাকরির খবর, কম্পানি সম্পর্কে সঠিক তথ্য,বেতন ও অন্যান্য বিষয়ে তথ্য সরবরাহ করা হয়। আমরা কোন বিনিময় ছাড়াই সহযোগিতা করি সাদকায়ে জারিয়াহ এর আশায়।

নিয়মিত নামাজ কায়েম করুন, কারন কিয়ামতের দিন সর্বপ্রথম নামজের হিসাব নেয়া হবে। অনুরোধক্রমে - ঞ্জিঃ মোহাম্মদ জাহাঙ্গীর আলম -পরিচালক, বিদেশে চাকরি ডট কম। বিদেশে চাকরি ডট কম কাওকে চাকরি দেয়না, বিদেশ আনেনা, এজেন্ট ধরিয়ে দেয়না, ভিসা দেয়না, কোন আর্থিক লেনদেন করেনা, শুধুমাত্র বাংলাদেশীদের সচেতন করে এবংকোন বিনিমিয় ছাড়ায় সহযোগিতা করে

আমার খাঁটি পণ্য ক্রয় করে সহায়তা করুন।

Monday, February 11, 2019

ফিজির ভিসা চেক করার সহজ উপায়! অনলাইন/অফলাইন

বর্তমানে ফিজিতে বাংলাদেশ থেকে অনেক ভাই কাজের সন্ধানে ওয়ার্ক পার্মিট ( Fiji work permit ) নিয়ে আসছে। এখেত্রে দালাল চক্র অনেক লোভনীয় ওফার দেয় তার মধ্যে নিম্নোক্ত গুলো অন্যতম

১। বেতন ৬০-৭০ হাজার প্রতি মাসে
।ফিজি থেকে অস্ট্রেলিয়া অথবা নিউজিল্যান্ড সহজেই যাওয়া যাই।

অনেক ভাই এইসব লোভে পড়ে দালালকে ৫ থেকে ৭ লাখ পর্যন্ত দিয়ে থাকে। ফিজির ভিসা চেক করার অনলাইনে কোন সিস্টেম না থাকায় এটা অনেক সহজেই দালাল চক্র করে থাকে।

আমি আপনাকে কিছু ট্রিক্স শিখিয়ে দিচ্ছি যার দারা বুঝে নিবেন ফিজির ভিসা সঠিক অথবা আপনি সঠিক পথে ফিজিতে চাকরি পেতে যাচ্ছেন।

 ১। যদি বলা হয় ওভারটাইম ছাড়া বেতন ৫০ কিংবা এর উপর।
             কারনঃ একজন সাধারণ ট্রেড ম্যান ফিজিতে সর্বোচ্চ  ৭ ডলার ঘন্টায় বেতন পাবে। সপ্তাহে  ৪৫ ঘন্টা কাজ প্রতি ডলার  ৩৯ টাকা  হলে বেতন আসবে  ৪৫*৭ *৩৯= ৪৯১৪০ টাকা। তবে অবশ্যই মনে রাখবেন , এই বেতন শধুমাত্র যারা সিক্স জি ওয়েল্ডার তাদের পাওয়া সম্ভব। অন্য ট্রেডে বেতন প্রথমে  ৫.৫ ডলারের বেশি দিবেইনা। সাভাবিক ভাবে  ৫ ডলার করে পাবেন। এখন হিসাব করলে  কখনোই ৩৫ হাজারের উপরে আসবেনা।


 ২। যদি সাধারণ ভাবে বলা হয় ফিজি থেকে অস্ট্রেলিয়া অথবা ফিজি থেকে নিউজিল্যান্ড যেতে পারবেন।
            কারনঃ ফিজি থেকে অস্ট্রেলিয়া আথবা ফিজি থেকে নিউজিল্যান্ড আপনি কখনোই সাভাবিক ভাবে এত সহজ যেতে পারবেনা। এই জন্য কিছু কন্ডিশন আছে সেটার পরেই যেতে পারবেন। 
প্রথমেই আছে ফিজি সিটিজেনশিপ। ফিজি সিটিজেনশিপ পাওয়ার জন্য এই লিঙ্কে লেখা পড়ে দেখেন

উপরের দুই কারনে বুঝবেন আপনি দালালের প্রতারণার ফাদে পা দিচ্ছেন। 

কেও যদি ভিসা পেয়ে থাকেন আমাদের ঠিকানায় ভিসার কপি পাঠালে আপরা আপনার জন্য ফিজি ইমিগ্রেশন এ গিয়ে সরাসরি আপনার ফিজির ভিসা চেক করিয়ে আনবো।
Email:bideshechakuri.com.bd@gmail.com

ফিজির ভিসা চেক
ফিজিতে চাকরি
ফিজিতে জব
ফিজির ভিসা
ফিজিতে পড়াশোনা
ফিজি সম্পর্কে যেকোনো কিছু জানতেও যোগাযোগ করতে পারেন।

আমাদের একটু সময় দিতে হবে এই আর কি তবে আপনি উপক্রিত হয়ে আমাদের জন্য দুয়া করলে অবশ্যই আল্লাহ রাব্বুল আলামিন আমাদের কিছু না কিছু উত্তম জাজাহ দিবেন এই আশা রাখি।

বিশেষ ঘোষনাঃ

""বিদেশে চাকরি ডট কম কোন বিনিময় ছাড়াই সহযোগিতা করে, কম্পানির বর্তমান অবস্থা, দালালের কথা যাচাই , ভিসা চেক ইত্যাদি জানতে আমাদের সাইট বিভিন্য লেখা পড়ে দেখুন অথবা আমাদের ঠিকানায় প্রশ্ন করুন""