ফিজির আসল ও নকল ভিসা চিনার সহজ উপায়। চিত্র সহ! - বিদেশে চাকরি ডট কম

বিদেশে চাকরির খবর, কম্পানি সম্পর্কে সঠিক তথ্য,বেতন ও অন্যান্য বিষয়ে তথ্য সরবরাহ করা হয়। আমরা কোন বিনিময় ছাড়াই সহযোগিতা করি সাদকায়ে জারিয়াহ এর আশায়।

নিয়মিত নামাজ কায়েম করুন, কারন কিয়ামতের দিন সর্বপ্রথম নামজের হিসাব নেয়া হবে। অনুরোধক্রমে - ঞ্জিঃ মোহাম্মদ জাহাঙ্গীর আলম -পরিচালক, বিদেশে চাকরি ডট কম। বিদেশে চাকরি ডট কম কাওকে চাকরি দেয়না, বিদেশ আনেনা, এজেন্ট ধরিয়ে দেয়না, ভিসা দেয়না, কোন আর্থিক লেনদেন করেনা, শুধুমাত্র বাংলাদেশীদের সচেতন করে এবংকোন বিনিমিয় ছাড়ায় সহযোগিতা করে

আমার খাঁটি পণ্য ক্রয় করে সহায়তা করুন।

Saturday, March 16, 2019

ফিজির আসল ও নকল ভিসা চিনার সহজ উপায়। চিত্র সহ!



প্রথমেই আপনাদের বলে রাখি ফিজির ভিসা অনলাইনে চেক করা যাইনা। আর এই সুযোগেই দালাল চক্র বাংলাদেশী গরীব মেহনতি ভাইদের প্রতাড়িত করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে। তবে আপনি যদি একটু মনোযোগ দিয়ে এই লেখাটা পড়েন তবে ইনশাআল্লাহ আপনার ভিসা আসল কি নকল তা সহজেই বুঝতে পারবেন। 


অনেক ভাই দালালের কথা অন্ধের মত বিশ্বাস করার কারনে নিজের দায়িত্ত সম্পর্কে গাফেল থাকেন যার ফলসরুপ ভিসা আসল কি নকল তা যাচাই করার প্রয়োজন অনুভগ করেননা। মনে রাখবেন নকল ভিসাই আপনি বিমানে চড়ে সিংগাপুর হয়ে ফিজি বিমানবন্দর পর্যন্ত চলে আসলেও ১০০% আপনাকে ফেরত যেতে হবে। 

আমি আপনাদের প্রমান সহকারে কিছু তথ্য দিচ্ছি আপনি নিজেই বুঝে নিতে পারবেন ভিসা আসল কি নকল।

আসল ভিসার বৈশিষ্টঃ
১। আসল ভিসায় অবশ্যই ইমিগ্রেশনের স্ট্যাম্প দেয়া থাকবে।
২। লোগো দেয়া থাকবে উপরের দিকে,
৩। উপরের ব্যাকগ্রাউন্ড নীল রঙয়ের হবে,




১। চিত্রঃ ফিজির আসল ভিসা।


নকল ভিসার বৈশিষ্টঃ
এবার নিচের ভিসায় খেয়াল করুন। একটু বুদ্ধি খাটালেই বুঝে নিবেন এটা কেন নকল।

২। চিত্রঃ ফিজির নকল ভিসা।


যারা ফিজি আসতে চাচ্ছেন আমি তাঁদের বিশেষ ভাবে অনুরোধ করছি দালালকে টাকা দেয়ার আগে অবশ্যই একটু পড়াশোন করুন ফিজি সম্পর্কে। যেমন ধরুন,
  • বেতন আসলেই কত দেয় ফিজিতে,
  • ভিসা কত  বছরের,
  • কত ঘন্টা কাজ হবে প্রতিদিন,
  • থাকার জায়গা দিবে কিনা,
  • বছরে ছুটি কত দিন,
  • ভিসা রিনিউ করবে কিনা ইত্যাদি।

উপরের প্রশ্নগুলো আপনার এজেন্ট কে জিজ্ঞেস করুন। এর পর আমাদের সাইটে ভিজিট করে এই সম্পর্কিত যত লেখা আছে একদিন সময় করে পড়ুন  ধোর্য্য সহকারে। মনে রাখবেন এজেন্টকে টাকা দিয়ে জেনে কোন লাভ নেই। যা জানতে চান আগেই জেন নিন। প্রয়োজনে আমাদের সাথে যোগাযোগ করুন। ইনশাআল্লাহ আপনাদের সঠিক তথ্য দিয়ে অবশ্যই সাহায্য করা হবে। 

আপনার প্রয়োজনে লাগবে যে লেখাগুলা তার লিঙ্ক দিচ্ছি এখানে,






৫। ফিজিতে কাজের পরিবেশ কেমন? 100% সত্য


কেও যদি ভিসা পেয়ে থাকেন আমাদের ঠিকানায় ভিসার কপি পাঠালে আপরা আপনার জন্য ফিজি ইমিগ্রেশন এ গিয়ে সরাসরি আপনার ফিজির ভিসা চেক করিয়ে আনবো।
Email:bideshechakuri.com.bd@gmail.com

ফিজির ভিসা চেক
ফিজিতে চাকরি
ফিজিতে জব
ফিজির ভিসা
ফিজিতে পড়াশোনা
ফিজি সম্পর্কে যেকোনো কিছু জানতেও যোগাযোগ করতে পারেন।
আমাদের একটু সময় দিতে হবে এই আর কি তবে আপনি উপক্রিত হয়ে আমাদের জন্য দুয়া করলে অবশ্যই আল্লাহ রাব্বুল আলামিন আমাদের কিছু না কিছু উত্তম জাজাহ দিবেন এই আশা রাখি।

বিশেষ ঘোষনাঃ

""বিদেশে চাকরি ডট কম কোন বিনিময় ছাড়াই সহযোগিতা করে, কম্পানির বর্তমান অবস্থা, দালালের কথা যাচাই , ভিসা চেক ইত্যাদি জানতে আমাদের সাইট বিভিন্য লেখা পড়ে দেখুন অথবা আমাদের ঠিকানায় প্রশ্ন করুন""